বরিশালে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন দুটি উপজেলার মনোনীত প্রার্থীরা

 শামীম মীর,বরিশাল ॥ তৃতীয় ধাপের জেলার নয়টি উপজেলা পরিষদের নির্বাচনে দুইটি উপজেলায় বিনাপ্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন ছিল ২৬ ফেব্রুয়ারী। ওইদিন বিকেল পাঁচটা পর্যন্ত দুইটি উপজেলায় অন্যকোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা না দেয়ায় বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত দুইজন চেয়ারম্যান প্রার্থী।

পাশাপাশি পুরুষ ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদেও ওই দুটি উপজেলায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগের সমর্থক চারজন প্রার্থী। এছাড়া একটি উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

তারা হলেন, জেলার আগৈলঝাড়া উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও গৌরনদী উপজেলা পরিষদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী।

এছাড়া গৌরনদী উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান (বর্তমান) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোঃ নুরুজ্জামান ফরহাদ মুন্সী, নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী মহিলা আওয়ামী লীগ নেত্রী জিনিয়া আফরোজ হেলেন, আগৈলঝাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, বর্তমান নারী ভাইস চেয়ারম্যান মহিলা আওয়ামী লীগ নেত্রী মলিনা রাণী রায় এবং বাবুগঞ্জ উপজেলার নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফারজানা বিনতে ওহাব একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় তারাও বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

বরিশাল জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোঃ নুরুল আলম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষদিনে চেয়ারম্যান পদে গৌরনদী ও আগৈলঝাড়ায় একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। গৌরনদী ও আগৈলঝাড়ায় ভাইস চেয়ারম্যানের চারটি পদে এবং বাবুগঞ্জে নারী ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা অনুযায়ী একক প্রার্থী হওয়ায় তারা বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

(Visited 1 times, 1 visits today)





%d bloggers like this: