বাদলপাড়া ফুটবল কাপ’ খেলার শুভ উদ্বোধন করলেন সাংবাদিক মামুন-অর-রশিদ

বাদলপাড়া ফুটবল কাপ’ খেলার শুভ উদ্বোধন করলেন সাংবাদিক মামুন-অর-রশিদ

নিজস্ব প্রতিবেদক ॥ টানটান উত্তেজনা আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া ফুটবল কাপ-২০১৮ এর ফাইনাল খেলা। উভয় দলের প্রাণান্তকর চেষ্টায় সম্পূর্ণ খেলায় কোন গোল না হওয়ায় অবশেষে ট্রাইবেকার হয়। ট্রাইবেকারের ১ম পর্বেও দুই দলই সমান গোল করে। ২য় পর্বে গিয়ে একগোল বেশি দিয়ে চ্যাম্পিয়ন হয় ‘বাদলাপাড়া কিং সুপার স্টার’ দল। এতে রানার্সআপ হয় ‘মোরা ভাই ব্রাদার’ দল।

শুক্রবার বিকেল ৪ টায় পূর্ব বাদলপাড়া মাদরাসা মাঠে জমকালো এই খেলার শুভ উদ্বোধন করেন জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় জনকল্যাণ সচিব ও বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও চরামদ্দি ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনির হোসেন হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মু. মহিউদ্দিন পনির, পূর্ব বাদলপাড়া মাদরাসার সুপার মাওঃ এবিএম আব্দুর রব। সভাপতিত্ব করেন বরিশাল জেলা ও বিভাগীয় ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন পাভেল হোসেন এরফান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দক্ষিণাঞ্চল’র স্টাফ রিপোর্টার এম সাইফুল ইসলাম, বরিশাল বাণী’র সাংবাদিক মনিরুজ্জামান রুবেল ফকির, শাহ আলম খান, আছমত আলী খান সহ প্রায় কয়েক’শ দর্শক অংশ নেন।

পূর্ব বাদলপাড়া যুব সমাজের উদ্যোগে এই ফুটবল কাপ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যম্পিয়ন দলকে রঙ্গিন টেলিভিশন, রানার্স আপ দলকে বক্স সেট, সকল খেলোয়ারদে মেডেল এবং অতিথিবৃন্দকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে মোঃ হারুন-অর-রশিদ বলেন, গ্রামাঞ্চলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চর্চা বাড়াতে হবে। এভাবে খেলতে খেলতেই একদিন জাতীয় দলে চান্স নিয়ে আন্তর্জাকি মহলে দেশের ভাবমূর্তি উজ্জল করতে হবে। তাছাড়া মাদক সহ সকল অপরাধ কর্ম থেকে যুব সমাজকে দুরে রাখতে বেশি বেশি খেলাধুলা চর্চার বিকল্প নেই।

(Visited 1 times, 1 visits today)





%d bloggers like this: