২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

মাদারীপুরে পীরের কাণ্ড…

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় কথিত এক পীরের লালসার শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক তরুণী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা থানার বাকপুরার পীর ওয়াহিদ চান। সম্প্রতি তিনি মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় আস্তানা গড়ে তুলেন। এলাকার সহজ সরল ও সাধারণ মানুষ তার ভক্ত ও মুরিদ হয়।

এই ভক্তদের মাঝে এক তরুণীর উপর লোলুপ দৃষ্টি পড়ে ওয়াহিদ চানের। পরে ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করেন। এক পর্যায় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এলাকার লোকজন বিষয়টি জানতে পেরে গত মঙ্গলবার পীরকে চাপ প্রয়োগ করে। উপায়ন্তর না পেয়ে তরুণীকে বিয়ে করে তার গ্রামের বাড়ি নিয়ে যান।

তবে এ ব্যাপারে অভিযুক্ত ওহিদুল ইসলাম বলেন, আমি ওই মেয়েকে বিয়ে করেছি। সে এখন আড়াই মাসের গর্ভবতী।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। যদি কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network