২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

অনূর্ধ্ব- ১৯ দলকে লাল গালিচায় সংবর্ধনা

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনূর্ধ্ব- ১৯ দলকে লাল গালিচার মাধ্যমে সংবর্ধনা পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিমানবন্দরের ফুলের শুভেচ্ছার পর আকবর আলীরা এখন অবস্থান করছেন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে খেলোয়াড়দের সংবর্ধনার আয়োজন চলছে।

আজ বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে বিমানবন্দরে নামার পর খেলোয়াড়দের সরাসরি মিরপুর স্টেডিয়ামে আনা হয়। এ সময় পুরো রাস্তাজুড়ে অসংখ্য ক্রিকেট ভক্ত তাদের মার্চ করছিলেন।

বিমানবন্দরে পৌঁছানোর পর আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে দেশে আসেন লাল-সুবজের প্রতিনিধিরা। যুবা টাইগারদের দেশে ফেরা উপলক্ষে ঢাকার শাহজালাল বিমানবন্দরে জাঁকজমক অভ্যর্থনার আয়োজন করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network