২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

গাজীপুরের সফিপুরে সরকারের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে আনসার-ভিডিপি: প্রধানমন্ত্রী

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জননিরাপত্তা রক্ষায় সব অশুভ শক্তিকে পরাজিত করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আনসার ও ভিডিপি বাহিনীকে আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি অ্যাকাডেমিতে বাহিনীটির ৪০তম সমাবেশে এ কথা বলেন তিনি।
প্রধানমন্ত্রী এসময় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। তিনি বলেন, খেলাধুলা ও সংস্কৃতিক চর্চায় আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে আনসার ও ভিডিপি বাহিনী।
এসময় অসীম সাহসিকতা এবং সেবামূলক কাজের জন্য ১৪৩ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যকে পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী।
এর আগে, জাতীয় সংগীতের পর প্যারেড পরিদর্শন শেষে কুচকাওয়াজে ৬টি কন্টিজেন্টেলের সালাম গ্রহন করেন শেখ হাসিনা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network