২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বাবুগঞ্জ আগরপুরে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক:- জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের আগরপুর বাজারে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

আটককৃতদের মধ্যে কসিম উদ্দিন (৩৮) ভুতেরদিয়া গ্রামের আলী আহম্মেদ চৌকিদারের পুত্র, কালাম দালাল (৪০) ইসলামপুর গ্রামের শফি দালালের পুত্র ও মোস্তাফিজুর রহমান (৩৬) জাহাপুর গ্রামের মজিবুর রহমানের পুত্র। তারা সবাই বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ সদর দপ্তর সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত মধ্যরাতে র‌্যাব-৮ এর সদস্যরা বাবুগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আগরপুর কাঁচা বাজারস্থ “মুন লাইট টেইলার্স” দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে উল্লেখিতদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে ১৭৮ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ প্রায় অর্ধ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাবের ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে বাবুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network