২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সামান্য ভুল করলেই যুক্তরাষ্ট্র ও ইসরায়েলে হামলা চালাবে ইরান: গার্ড বাহিনীর প্রধান সালামি

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইরানের রেভ্যুলেশনারি গার্ড বাহিনীর প্রধান মেজর জেনারেল হুসেইন সালামি হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কোনো ধরনের কারণ তৈরি করলে যুক্তরাষ্ট্র ও ইসরায়েলে হামলা চালানো হবে।

ইরানের রেভ্যুলেশনারি গার্ড বাহিনীর কুদস ফোর্সের প্রধান কাসেম সোলামানিকে হত্যার ঘটনার ৪০ দিন পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে থেকে গতকাল বৃহস্পতিবার তিনি ওই হুঁশিয়ারি দেন। তিনি আরো বলেন, আপনারা যদি সামান্য ত্রুটিও করেন, দুই দেশের ওপরই হামলা চালানো হবে।

প্রসঙ্গত, ইরাকের রাজধানী বাগদাদে গত ৩ জানুয়ারি মার্কিন ড্রোন হামলায় কাসেম সোলাইমানি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ইরানের রেভ্যুলেশনারি গার্ড বাহিনীর মুখপাত্র জানান, কাসেম সোলাইমানিকে হত্যার ঘটনার মধ্য দিয়ে বরং জেরুজালেম দখলদারমুক্ত হওয়ার পথ তৈরি হয়েছে।

মুখপাত্র রমজান শরিফ বলেন, জেনারেল সোলাইমানি ও আবু মাহদী আল-মুহান্দিসকে কাপুরুষের মতো মার্কিন বাহিনীর হত্যা সৃষ্টিকর্তার অনুগ্রহে জেরুজালেমকে মুক্তির পথ করে দেবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network