২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

কাপ্তাই লেকে নৌকাডুবিতে ৫ জনের মৃত্যু, কর্ণফুলিতে নিখোঁজ ৩

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ রাঙামাটির কাপ্তাই লেকে নৌকা ডুবে পাঁচজনের মৃত্যু হয়েছে। এছাড়াও একই জেলার কাপ্তাই এলাকার কর্ণফুলি নদীতে নৌকা ডুবে আরও তিনজন নিখোঁজ হয়েছেন।
পুলিশ জানিয়েছে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সুবলং যাওয়ার পথে রাঙ্গামাটির কাপ্তাই লেকে ইঞ্জিনচালিত নৌকাডুবিতে এ দুর্ঘটনা ঘটে। তবে, নিহতদের পরিচয় এখনও জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার রাঙ্গামাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাওয়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি নৌকা ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে নামেন।
পরবর্তীতে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। তারা চট্টগ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে।
অন্যদিকে কাপ্তাইয়ের কর্ণফুলী নদীর কলার ডিপু এলাকায় ৫৩ জনের ইসকনবাহী একটি নৌকা ডুবে যায়। এই ঘটনায় তিন শিশু নিখোঁজ রয়েছে। তারা হলো- বিনয় (০৫), টুম্পা মজুমদার (৩০) ও দেবলীলা (১০)। নিখোঁজদের উদ্ধারে প্রশাসন কাজ করছে।
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ জানান, পৃথক দুটি নৌকাডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনজন নিখোঁজ রয়েছে।
শীর্ষনিউজ/জে

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network