২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভালোবাসা দিবসে ফুলের বদলে কোরআন শরীফ বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ সবাই যখন প্রিয় মানুষের হাতে মাত্র পাঁচ টাকার ফুল তুলে দিয়ে ভালোবাসা দিবস উদযাপনে ব্যস্ত সময় পার করছে তখন খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভিন্ন আয়োজনে ভালোবাসা দিবস উদযাপন করেছে ব্যাতিক্রমী সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র যুব ক্লাব। ভালোবাসা দিবসে ফুল নয়, কোরআন শরীফ ও হাদিসের বই তুলে দেয়া হয়েছে। তাদের এ ধরনের ব্যাতিক্রমী আয়োজনকে অনেকেই সাধুবাদ জানিয়েছে।

ফুল একদিনের, কোরআন শরীফ প্রতিদিনের এমন শ্লোগানকে সামনে রেখে বিশ্ব ভালোবাসা দিবসে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালের দিকে বিভিন্ন মাদরাসার শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষের হাতে কোরআন শরীফ ও হাদিসের বই তুলে দিয়েছে সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র যুব ক্লাবের তরুন সদস্যরা।

মাটিরাঙ্গা উপজেলা সদরের ব্যস্ত সড়কের পাশে ছোট্ট প্যান্ডেলে ভালোবাসা দিবসের এ ব্যাতিক্রমী আয়োজনে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া, তবলছড়ি গ্রীণ হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী ও বন্ধু জুনিয়র যুব ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ।

এমন আয়োজনকে ব্যাতিক্রমী চিন্তার ফসল উল্লেখ করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, আমরা অনেকেই যা চিন্তা করিনি তরুনরা সে চিন্তার বাস্তবায়ন ঘটিয়েছে। তিনি বলেন, দিন শেষেই ফুল শুকিয়ে যাবে, সেই সাথে হারিয়ে যাবে ভালোবাসাও। কিন্তু কোরআন শরীফের আলো পরিবার থেকে শুরু করে সমাজকে আলোকিত করবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাব বরাবরই চমক সৃষ্টি করেছে মন্তব্য করে তবলছড়ি গ্রীণ হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান বলেন, ভালোবাসা দিবসে কোরআন শরীফ বিতরণ তাদের নতুন চমক। এমন আয়োজন আমাদেরকে ভালোবাসা দিবস মানেই ফুল এ চিন্তা থেকে বের হওয়ার পথ দেখাবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাবের এমন আয়োজনের প্রশংসা করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, এ সংগঠনের প্রতিটি কর্মর্সূচীই নান্দনিক। ভালবাসা দিবসে পথচারীদের হাতে কোরআন শরীফ ও হাদিসের বই তুলে দেয়ার মধ্য দিয়ে তারা প্রকৃত ভালোবাসার আলো ছড়িয়ে দিল। যে ভালোবাসার আলো কখনো নিভে যাবেনা। যে আলো অনেককেই আলোকিত করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network