২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সারা দেশে মামলার হুমকি পরিবহন শ্রমিক ফেডারেশনের

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সারা দেশে মামলার হুমকি দিয়েছে বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন। সংগঠনটির সাধারণ সম্পাদক ওসমান আলী বলেছেন, শাজাহান খানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার না হলে তারা এই পাল্টা ব্যবস্থা নেবেন।সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের বর্তমান এমপি শাজাহান খান বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি।

ওসমান আলী গণমাধ্যমকে বলেন, শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন ইলিয়াস কাঞ্চন। এর প্রতিবাদে ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টায় সারা দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে ফেডারেশন। এরপর পরবর্তী কর্মসূচি দেওয়া হবে।  তিনি বলেন, ১৮ ফেব্রুয়ারির মধ্যে মামলা প্রত্যাহার না হলে সারা দেশে ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে মামলা করা হবে। ফেডারেশনের সেগুনবাগিচা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত হয়েছে বলেও জানান ওসমান আলী। বুধবার মানহানির অভিযোগ এনে শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেন ইলিয়াস কাঞ্চন।

মামলায় ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। অভিযোগ আমলে নিয়ে ঢাকার যুগ্ম-জেলা জজ আদালত-১ শাজাহান খানের বিরুদ্ধে আজ সমন জারি করেছেন।

মামলার অভিযোগে ইলিয়াস কাঞ্চন বলেছেন গত বছরের ৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে শাজাহান খান বলেছেন, ইলিয়াস কাঞ্চন অবৈধভাবে বিপুল সম্পদের মালিক হয়েছেন। ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন, সেই হিসাব আমি জনসম্মুখে তুলে ধরব। এর প্রেক্ষিতে বুধবার মামলা করেন ইলিয়াস কাঞ্চন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network