২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

শিরোনাম
সোমবার শুরু বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্ব খুলনায় ৩৯ লাখ জাল টাকাসহ মামুন আটক সিরাজগঞ্জের কাজিপুরে দুর্বৃত্তের আগুনে স্কুলের শ্রেণিকক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই বরিশালে এলএলবি পরীক্ষায় ২৫ জন বহিস্কার মুঠোফোনে প্রেম, বগুড়ায় এসে সব হারালো গাজীপুরের কিশোরী ঝালকাঠি এন এস কামিল মাদরাসার ০৭-০৯ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের ১৩তম বন্ধু মিলন উৎসব অনুষ্ঠিত বঙ্গোপসাগর থেকে মাছ ধরার নৌকাসহ ২৪ শ্রীলঙ্কান গ্রেফতার বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজ: সেঞ্চুরিয়ান আরভিনের উইকেট দিন শেষে স্বস্তিতে টাইগাররা বর্ণাঢ্য আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

ভোলায় ছাদ থেকে পড়ে গিয়ে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি :: ভোলা পৌর ২নং ওয়ার্ডে ছাদিয়া (১৬) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয় বলে পরিবার থেকে দাবি করা হচ্ছে।

ছাদিয়া ভোলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তার বাবা মো. নাছির হোসেন ভোলা সদর উপজেলার সমাজ সেবা অধিদফতরের কর্মরত। তাদের গ্রামের বাড়ি বরিশাল মেহেন্দীগঞ্জে।

স্থানীয়রা জানান, নাছির হোসেন ভোলার শহরের শিল্পকলা একাডেমির সামনে নিজাম মিয়ার বাসা ভাড়া নিয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। গত বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার কলেজপড়ুয়া মেয়ে বাসার ছাদ থেকে রহস্যজনকভাবে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। বৃস্পতিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর বাবা-মা ঢাকায় রয়েছেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষে জানা যাবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network