২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শুক্রবার

হঠাৎ জনসমুদ্র নয়াপল্টন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ নয়াপল্টন এলাকা ঘিরে শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল থেকেই ছিল পুলিশের বাড়তি নিরাপত্তা। সন্দেহজনক মনে হলেই তল্লাশি চালানোর পাশাপাশি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ও ঘিরে রাখে পুলিশ।দুপুর ১টা ৫০ মিনিট পর্যন্ত কার্যালয়ের সামনে ছিল সুনসান নীরবতা। কিন্তু ১টা ৫১ মিনিটে দলের কার্যালয়ের সামনে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলার চেষ্টা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুন্নবী খান সোহেল। সেই সুযোগে ৮-১০জন বিএনপি কর্মী এসে সামনে বসে পড়ে। তারপর চতুর্দিক থেকে হঠাৎ মিছিল এসে জনসমুদ্র হয়ে যায় নয়াপল্টন। ‘জেলের তালা ভাঙবো, খালেদাকে আনবো’, স্লোগান দিতে থাকেন তারা।

এত মানুষের সমাগম দেখে এক পুলিশের প্রশ্ন, এত মানুষ এলো কীভাবে?এসময় নিরাপদ দূরত্বে সরে দাঁড়াতে দেখা যায় পুলিশ সদস্যদের।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ শুরু করে বিএনপি।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুন্নবী খান সোহেল, সুলতান সালাউদ্দিন টুকু, আফরোজা আব্বাসসহ নেতাকর্মীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network