১৭ই নভেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
বরিশাল ক্রাইম নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শরীয়তপুরে বিরিয়ানি খেয়ে অভিভাবকসহ ৩৫ জন শিক্ষার্থী অসুস্থ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু ইন্দোরে ভারতীয় বোলারদের দাপট, ইনিংস ও ১৩০ রানে হার বাংলাদেশের অসৎ উপায়ে বিরিয়ানি খাওয়ার চেয়ে নুন-ভাত খাওয়া সম্মানের: প্রধানমন্ত্রী পেঁয়াজের অস্বাভাবিক দাম বাড়ানোর সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে: প্রধানমন্ত্রী গাজীপুরে বনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেল শিয়াল-কুকুর শিক্ষার্থী হত্যাচেষ্টার ঘটনায় উত্তাল রাবি, মহাসড়ক অবরোধ

বরিশালের এমএ জলিল সেতুতে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

আপডেট: জুলাই ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক :: বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার মেজর এমএ জলিল সেতুতে অস্ত্র ঠেকিয়ে একটি ব্যাংকের এজেন্টের ১২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৩ জুলাই) দিনগত রাতে এ ঘটনায় উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে শনাক্ত করে আটক করতে পারেনি।ছিনতাইয়ের শিকার রিয়াজ মোল্লা ব্যাংকটির গৌরনদীর এজেন্ট এবং উজিরপুর উপজেলার মাহিলাড়া এলাকার বাসিন্দা আবুল হোসেন মোল্লার ছেলে।

রিয়াজ মোল্লা জানান, তিনি ব্যাংকটির গৌরনদীর বাটাজোর, সরিকল, চাঁদশি, বাকাইল ও গৌরনদী সদর এলাকার সুপার এজেন্ট। বুধবার বিকেলে বাটাজোর, সরিকল ও গৌরনদী এজেন্টে কালেকশনের ১২ লাখ টাকা ব্যাংকে জমা দিতে মোটরসাইকেল যোগে বরিশালের উদ্দেশে রওয়ানা হন। পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর ধানাধীন মেজর এমএ জলিল সেতুর টোলপ্লাজা অতিক্রম করে ব্রিজ পার হওয়ার অপর পাশ দুটি মোটরসাইকেলে আসা হেলমেট পড়া চার ব্যক্তি অস্ত্রের মুখে তার সঙ্গে থাকা ব্যাগ ভর্তি ১২ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাৎক্ষণিকভাবে তিনি বিষয়টি ব্যাংকটির সেলস ম্যানেজারসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং উজিরপুর থানা পুলিশকে অবহিত করেন।খবর পেয়ে রাতে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রকিব উদ্দিন, সহকারী পুলিশ সুপার (উজিরপুর-সার্কেল) আকরাম হোসেনসহ উজিরপুর থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, টাকা ছিনতাইয়ের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কন্ট্রোল রুমের মাধ্যমে সব থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

মেজর এমএ জলিল সেতুর টোল প্লাজাসহ সংশ্লিষ্ট এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করছি। রাত সাড়ে ১২টার দিকে ছিনতাইয়ের শিকার রিয়াজ থানায় একটি ডায়েরি করেছেন বলেও জানান ওসি

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network