১৫ই জুলাই, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ অস্ত্রসহ গ্রেফতার মুলাদীতে হুসাইন মুহাম্মাদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত আজিজার রহমানের ইন্তেকালে জাকের পার্টির  গভীর শোক স্বাস্থ্য বিধি মেনেই চলছে জাতীয় সংসদের ৯০, যশোর-৬ আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহণ। মুলাদী উপজেলা চেয়ারম্যান এর মায়ের মৃত্যুতে ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন আহ্বায়ক আরিফ মুন্সীর শোক প্রকাশ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে মন্ত্রণালয় ঘেরাওয়ের চেষ্টা সাবেক বন ও পরিবেশমন্ত্রী শাহজাহান সিরাজ মারা গেছেন কুয়াকাটা সৈকতে দুইদিন যাবত পড়ে আছে বিরল প্রজাতির মৃত ডলফিন !

পটুয়াখালীর কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
পটুয়াখালী প্রতিনিধি::

পটুয়াখালীর কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার ভর্তি পাঁচ হাজার ৬১৬ লিটার কেমিক্যাল জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের চিংগড়িয়া এলাকার একটি বাসা থেকে ওইসব কেমিক্যাল জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় এ কেমিক্যালের বিক্রয় প্রতিনিধি মিঠুন সরকার (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভ্যাটসহ যাবতীয় কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চিংগড়িয়া এলাকার ভারাটিয়া বাসার একটি কক্ষে কেমিক্যাল মজুদের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তারা অভিযান চালায়। কেমিক্যাল উৎপাদনকারী বড়াল কোম্পানী এ বাসা ভাড়া নিয়ে এ কেমিক্যাল মজুদ করে। বিল্ডিংয়ের দেয়ালে পলেস্তার করতে এ কেমিক্যাল ব্যবহার হয় বলে তিনি সাংবাদিকদের জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network