৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার

বাকেরগঞ্জে মরহুম ফকরউদ্দিনের স্মরণে বিনামূল্যে শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা প্রদান

আপডেট: মার্চ ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জিয়াউল হক আকন:: মরহুম ফকরউদ্দিন আহমেদ স্মরণে বাকেরগঞ্জের বড় পুইয়াউটা গ্রামে বাইতুল ফালাহ্ কমপ্লেক্সে প্রতিবন্ধী, হতদরিদ্র, বয়স্ক নারী ও পুরুষ চক্ষুরোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

৩রা মার্চ (মঙ্গলবার) সকাল সাড়ে ৯ টায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন করেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া। বাইতুল ফালাহ্ কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় গ্রামীন জিসি চক্ষু হাসপাতাল চিকিৎসা সেবা পরিচালনা করে। গ্রামীন জিসি চক্ষু হাসপাতালের আউট কো-অর্ডিনেটর মো. ইমরান, সহকারী ব্যবস্থাপক মো. মাইনুল ইসলাম, ডা. আ. আলীম মিয়া, ডা. জিএমএসকে ডালিমসহ ৮ জন নার্স সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রায় ৬ শত রোগীর চিকিৎসা সেবা প্রদান করেন।

এ বিষয়ে জসিম উদ্দিনের ছোট ভাই মঈনুদ্দিন আহমেদ জানান, প্রতিবছর বাইতুল ফালাহ্ কমপ্লেক্সে উদ্যোগে এলাকায় অসহায় রোগীদের জন্য এ রকম ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তিনি আরো জানান, বুধবার ও বৃহস্পতিবারে মোট ১৩০ জনের চোখে ছানি অপারেশন ও লেন্স লাগানো হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network