৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার

কোয়ারেনটাইনে ক্রিশ্চিয়ানো রোনালদো!

আপডেট: মার্চ ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ক্রীড়াঙ্গনেও থাবা বসিয়েছে মরণঘাতী করোনাভাইরাস। ইতালির শীর্ষ ফুটবল ক্লাব জুভেন্টাসের খেলোয়াড় ডানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসেলেশনে আছেন। এবার হোম কোয়ারেনটাইনে রয়েছেন রুগানির ক্লাব সতীর্থ, বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, রোনালদো পর্তুগালের মাদেইরাতে অবস্থিত তার বাড়িতে কোয়ারেনটাইনে রয়েছেন।

সম্প্রতি পর্তুগীজ সুপারস্টার তার অসুস্থ মাকে দেখতে নিজ দেশ পর্তুগাল যান। স্ট্রোকে আক্রান্ত মাকে দেখে এসে উত্তর ইতালিতেই  ফেরার কথা ছিল রোনালদোর। উত্তর ইতালিতেই সবচেয়ে বেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত রোববারও রোনালদো তার করোনাভাইরাসে আক্রান্ত সতীর্থ রুগানির সঙ্গে খেলেছেন। রুগানির সঙ্গে তাকে উদযাপন করতেও দেখা যায়। দর্শকদের জন্য স্টেডিয়াম বন্ধ রেখে সে খেলায় ২-০ গোলে ইন্টার মিলানকে হারায় জুভেন্টাস।

ইতালীয় ফুটবল লীগ সিরি’আ আগামী ৩ এপ্রিল পর্ন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে অলিম্পিক লিঁও’র মুখোমুখি হবে জুভেন্টাস। দর্শকদের জন্য স্টেডিয়াম বন্ধ রেখে হতে যাওয়া এ ম্যাচ ইউয়েফা বাতিল করতে পারে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, ইতালিতে করোনাভাইরাসে এ পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মরণঘাতী এ ভাইরাসটিতে ১২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত প্রায় ৯০০ জনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে এর আগেই ইতালির বিদ্যালয়, ব্যায়ামগার, জাদুঘর, নৈশ ক্লাবসহ নানা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে। আজ বৃহস্পতিবার দেশটির প্রধানমন্ত্রী জিউসেপ কোঁতে খাবার ও ওষুধ ছাড়া সমস্ত দোকান-পাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network