৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার

দেশের সবধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ : বিসিবি

আপডেট: মার্চ ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বাংলাদেশের উপরও প্রভাব পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাসের।বর্তমান পরিস্থিতি বিবেচনা করে অনির্দিষ্টকালের জন্য দেশের সবধরনের ক্রিকেট বন্ধ করে দিয়েছে বাংলাদেশে ক্রিকেট বোর্ড(বিসিবি)। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বিসিবি স্বীকৃত কোনো টুর্নামেন্ট বা খেলা মাঠে গড়াবে না।
বৃহস্পতিবার দুপুরে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
 
বোর্ড সভাপতি বলেন, ‘আপনারা জানেন যে পুরো পৃথিবীতেই যা হচ্ছে, সব জায়গাতেই খেলা বন্ধ ছিল। আমাদেরও ক্রিকেট বন্ধ হয়ে গেছে। আমরাও প্রথম রাউন্ডের পর ডিপিএল বন্ধ করেছিলাম। তখন আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমরা দুদিন অপেক্ষা করি, অবস্থা বুঝি। এখন আমরা বসে একটা সিদ্ধান্ত নিয়েছি। কিছু পরিস্থিতি বদলাচ্ছে। প্রথমে মনে হয়েছে খেলোয়াড়রাও খেলতে চাচ্ছে, ক্লাবও কিছু কিছু চাচ্ছে। কিন্তু এখন ভিন্নমতও আসছে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় ক্রিকেটের সকল খেলা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আমরা স্থগিত করছি।’
 
গত ১৬ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্রথম রাউন্ডের খেলা শেষে বিসিবি ঘোষণা দিয়েছিল ১৮ ও ১৯ মার্চ লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করা হয়েছে। এর ঠিক তিন দিন পরেই অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বন্ধের ঘোষণা এলো।
 
আগামী এপ্রিলের ১৫ তারিখের আগে প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর সম্ভাবনা নেই।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network