২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার- আপডেট নিউজ

আপডেট: অক্টোবর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঘরের মাঠে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলে বড় তারকাদের ফিরিয়েছে অস্ট্রেলিয়া। আসন্ন শ্রীলঙ্কা এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা।

দলে ফিরেছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স এবং মিচেল স্টার্কের মতো তারকারা। জায়গা ফিরে পেয়েছেন দুই স্পিনার অ্যাডাম জাম্পা আর অ্যাশটন অ্যাগার। তবে বাদ পড়েছেন ক্রিস লিন আর মার্কাস স্টয়নিস।

মাঝে বল টেম্পারিংয়ের জন্য এক বছর নিষিদ্ধ থাকার পর এবারই প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে স্মিথ আর ওয়ার্নার। স্মিথ ফিরেছেন প্রায় সাড়ে তিন বছর পর। ওয়ার্নারের ফেরা দেড় বছরের মাথায়।

অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অস্ট্রেলিয়ার। তিন ম্যাচের সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে আরেকটি সিরিজ অজিদের।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network