২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠির নলছিটিতে ২২ জন হোম কোয়ারেন্টাইনে

আপডেট: মার্চ ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
নলছিটি প্রতিনিধি::  ঝালকাঠির নলছিটিতে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ভারত থেকে আসা হাবিবুর রহমান নামের এক ব্যক্তি জ্বর, সর্দি ও কাশি থাকায় পৌর এলাকার অনুরাগ গ্রামে তার শ্বশুর বাড়ির আশেপাশের তিনটি বাড়িতে লাল নিশান টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। পাশাপাশি তিনটি বাড়িতে বসবাসকারী ২২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেয়া হয়েছে। গত সোমবার রাতে সতর্কতায় এই লাল পতাকা টানানো হয়।
স্থানীয় পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাবু জানান, হাবিবুর রহমানের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। তিনি ভারতে থাকতেন। অসুস্থ হওয়ার পরে ভারত থেকে তিনি গত সোমবার সকালে নলছিটির অনুরাগ গ্রামে শ্বশুর জালাল সিকদারের বাড়িতে আসেন। খবর পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারকে জানান। ইউএনওর নির্দেশে লাল নিশান টাঙিয়ে দেয়া হয়।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার জানান, বিদেশ ফেরত ব্যক্তিসহ তিনটি বাড়িতে বসবাসকারী ২২ জনকে বাইরে বের না হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকবেন । ওই তিন বাড়িতেই পৌরসভার পক্ষ থেকে ১০ কেজি করে চাল ২ কেজি ডাল এবং ৫ কেজি আলু পাঠিয়ে দেয়া হয়েছে। সেইসাথে সবাইকে ঘর থেকে বের না হতেও নির্দেশ দেয়া হয়েছে বলে ইউএনও আরো জানান।
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network