৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

করোনা মোকাবিলায় যতদিন প্রয়োজন ততদিন সেনাবাহিনী মাঠে থাকবে: সেনাপ্রধান

আপডেট: এপ্রিল ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ করোনা মোকাবিলায় সেনাবাহিনীর পক্ষ থেকে যা যা করা প্রয়োজন তাই করা হবে বলে জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। প্রয়োজনে সরকারের চাহিদা অনুযায়ী আরো সেনা মোতায়েন করা হবে এবং যতদিন প্রয়োজন ততদিন সেনাবাহিনী মাঠে থাকবে।

বৈশ্বিক মহামারী করোনা মোকাবিলায় বাংলাদেশের করণীয় নির্ধারণে সেনাবাহিনী প্রধানের সঙ্গে বাণিজ্যমন্ত্রীর সভাপতিত্বে বৈঠকে তিনি একথা বলেন।

আজ বুধবার সকালে বাণিজ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে করোনার কারণে বিশ্ব অর্থনৈতিক মন্দা ও বাংলাদেশের অর্থনীতির ভবিষ্যত নিয়ে আলোচনা করা হয়।

এসময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী বলেন, যে সব গার্মেন্টসে কাজ আছে তারা স্বাস্থ্যবিধি মেনে খোলা রাখতে পারেন। আর যাদের কাজ নেই তারা চাইলে বন্ধ রাখতে পারেন।
বৈঠকে করোনার কারণে বিশ্ব অর্থনৈতিক মন্দা ও বাংলাদেশের অর্থনীতির ভবিষ্যত নিয়ে আলোচনা হয়। বাংলাদেশের রপ্তানি নির্ভর শিল্পের ভবিষ্যৎ নির্ধারণে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। এছাড়া আগামী রমজান মাসে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখাসহ সার্বিক ব্যবসা-বাণিজ্য নিয়ে আলোচনা হয়।
সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠকে বাণিজ্যমন্ত্রী ছাড়াও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, মন্ত্রিপরিষদ সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বাংলাদেশ ব্যাংকের গভর্নর, এফবিসিসিআই ও বিজিএমইএ সভাপতিসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network