৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

গৌরনদী কান্ডপাশায় কল্লা কাটা গুজবে দুইজনকে গনপিটুনি এলাকায় আতংক

আপডেট: জুলাই ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম মীর, গৌরনদী।। আজ বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামে কল্লাকাটা গুজবে দুইজন মাদ্রাসার সাহায্য সংগ্রহকারীকে স্থানীয় জনগন গনপিটুনি দিয়ে গুরতর আহত করেছে। গৌরনদী মডেল থানা পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে রেখেছেন। গনপিটুনিতে আহত দুই জনের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। সাম্প্রতিক সময়ে গৌরনদীসহ আশপাশ এলাকায় কল্লাকাটা গুজবে সাধারন মানুষের মাঝে আতংক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় গতকাল বুধবার সকালে তরিকুল ইসলাম (২৮) ও মিজানুর রহমান (২৮) নামের দুই ব্যক্তি গেপালগঞ্জের মুকসেদপুর উপজেলার টেকেরহাট চরপ্রসন্নদী জামেয়া আরাবিয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানার আর্থিক সাহায্যর জন্য গৌরনদী উপজেলার প্রত্যন্ত নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামে গেলে কান্ডপাশা নুরানী তালীমুল মাদ্রাসার সুপার মাহামুদুল ইসলাম তাদের ডেকে নিয়ে স্থানীয় লোকজনদের ডেকে কল্লাকাটা গুজবে গনপিটুনি দিয়ে গুরতর আহত করে এ সময় তারা তাদের কাছে থাকা মাদ্রাসা কতৃপক্ষের অনুমতি পত্র দেখালেও কোন কাজ হয়নি এ খবর এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় ইউপি সদস্য মিলন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক গৌরনদী মডেল থানার এস.আই মোঃ মেহেদি হাসান ঘটনা স্থলে গিয়ে তাদের বেলা বারোটার দিকে উদ্ধার করে গৌরনদী স্বাস্থ্য কেন্দ্রে এনে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে যায়। গনপিটুনিতে গুরতর আহত তরিকুল ইসলাম মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মুসারকান্দি গ্রামের মৃত আকুব আলী বেপারীর ছেলে অপরজন মিজানুর রহমান একই উপজেলার লুন্দি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে। আহতরা জানান তারা মাদ্রাসার অনুমতি পত্র নিয়ে দেশের বিভিন্ন এলাকায় মাদ্রাসার উন্ন্য়নে আর্থিক সাহায্যর জন্য যাতায়াত করেন।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে রাখা হয়েছে এবং জামেয়া আরাবিয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানা টেকেরহাট এর কতৃপক্ষকে গৌরনদী থানায় আসতে বলা হয়েছে। এছাড়াও আমরা সংশ্লিষ্ট থানায় তাদের ব্যাপারে খোজখবর নিচ্ছি এরপর দরকার হলে প্রয়জনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। সাম্প্রতিক সময়ে গৌরনদীসহ আশপাশ এলাকায় কল্লাকাটা গুজবে সাধারন মানুষের মাঝে আতংক বিরাজ করছে

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network