১৭ই নভেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
বরিশাল ক্রাইম নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শরীয়তপুরে বিরিয়ানি খেয়ে অভিভাবকসহ ৩৫ জন শিক্ষার্থী অসুস্থ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু ইন্দোরে ভারতীয় বোলারদের দাপট, ইনিংস ও ১৩০ রানে হার বাংলাদেশের অসৎ উপায়ে বিরিয়ানি খাওয়ার চেয়ে নুন-ভাত খাওয়া সম্মানের: প্রধানমন্ত্রী পেঁয়াজের অস্বাভাবিক দাম বাড়ানোর সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে: প্রধানমন্ত্রী গাজীপুরে বনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেল শিয়াল-কুকুর শিক্ষার্থী হত্যাচেষ্টার ঘটনায় উত্তাল রাবি, মহাসড়ক অবরোধ

বাকেরগঞ্জে ভুয়া ডাক্তার আটক, ১ লক্ষ টাকা জরিমানা ৬ মাসের জেল-আপডেট নিউজ

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জে র‌্যাবের হাতে আটক ভুয়া চিকিৎসক রফিকুল ইসলামকে এক বছরের কারাদণ্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে, আরও ৬ মাসের দন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।বিকেলে র‌্যাব-৮ সদর দপ্তর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে ক্যাপ্টেন খালেদ মাহমুদের নেতৃত্বে বাকেরগঞ্জের সিনেমা হল বাজার থেকে ভুয়া চিকিৎসক রফিককে আটক করা হয়। পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার সকালে এই দন্ডাদেশ দিয়ে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। দন্ডপ্রাপ্ত রফিক আগৈলঝাড়ার রাংতা এলাকার মৃত হাতেম আলী মোল্লার ছেলে।

। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে ভুয়া চিকিৎসক তার দোষ স্বীকার করে জবানবন্দি দেয়। এ সময় বিচারক সহকারি কমিশনার (ভ‚মি) তরিকুল ইসলাম আসামীকে ১বছরের কারাদন্ড ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের দন্ডাদেশ দিয়ে কারাগারে প্রেরনে নির্দেশ দেন। অভিযানে বাকেরগঞ্জ হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. আকিল আল ইসলাম সহযোগীতা করেন।

র‌্যাব জানায়, রফিকুল ইসলাম গত ২ মাস ধরে ওই বাজারে একটি প্রশিক্ষণ কেন্দ্র খুলে ও প্রায় ২শ’ নারীকে প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ দিয়ে আসছিলো। কিন্তু তিনি রেজিস্ট্রার্ড চিকিৎসক নন। তিনি জনগণের সাথে চিকিৎসক পরিচয়ে প্রতারণা করে আসছিলো বলে জানিয়েছে র‌্যাব-৮।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network