২০শে নভেম্বর, ২০১৯ ইং, বুধবার

ভোলা রণক্ষেত্র; ইশা ছাত্র আন্দোলনের সদস্য সহ নিহত ৩ আহত শতাধিক

আপডেট: অক্টোবর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় বিপ্লব চন্দ্র সোভান নামে এক হিন্দু আল্লাহ ও নবীকে নিয়ে আপত্তিকর এবং অশ্লীল গালাগালি করলে সাধারণ তওহিদী জনতা ক্ষোভে ফুসে ওঠে।

রাজপথে প্রতিবাদ করতে গেলে পুলিশ তাদের উপর হামলা চালায়। এতে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তিনজন নিহত এবং শতাধিক আহত হন বলে জানা গেছে। পুলিশের এহেন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর।

আজ রবিবার (২০ অক্টোবর’১৯) বেলা ১২টায় জেলা কার্যালয়ে এক যৌথ বিবৃতিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর -এর সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল হাশেম বলেন, আল্লাহ ও নবীকে নিয়ে ফেসবুকে অশ্লীল ভাষায় গালাগালির কারণে তওহিদী জনতা প্রতিবাদ সমাবেশ করলে পুলিশ তাদের উপর অর্তকিত হামলায় চালায়।এতে ইশা ছাত্র আন্দোলনের এক সদস্যসহ ৩জন নিহিত এবং প্রায় শতাধিক আহত হোন। আহতদের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীদের মতে মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে জানা গেছে।

নেতৃদ্বয় উক্ত ঘটনায় অপরাধীকে সনাক্ত করে দ্রুত বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান। এবং হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অন্যথায় চলমান আন্দোলন তীব্র থেকে তীব্রতর হওয়ার সম্ভাবনা রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network