২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

গৌরনদী টরকীতে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী  প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর বাজার রোডে বুধবার মধ্যরাতে ভয়াবহ এক অগ্নিকান্ডে ২টি পাইকারী মুদি দোকান, একটি জুয়েলার্স, ৩টি গোডাউন সম্পূর্ণ ও একটি এনজিও অফিস আংশিক ভস্মীভূত হয়েছে। অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা ধারনা করছেন।

গৌরনদী ফায়ার ষ্টেশনের উপ-সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার জানান, বন্দরের বাজার রোর্ডের রাহাত ষ্টোরের মালিক হায়দার আলী শিকদারের মুদি দোকান থেকে বুধবার দিবাগত রাত ১২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গৌরনদী, উজিরপুর ও মাদারীপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় ফায়ারকর্মীরা ২ ঘন্টা আপ্রাণ চেষ্টা চালিয়ে রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে রাহাত ষ্টোরের মালিক হায়দার আলী শিকদার, রাখাল ষ্টোরের মালিক রাখাল দাসের পাইকারী মুদি দোকান, রাখোলের ৩টি গোডাউন, বিপ্লব জুয়েলার্সের মালিক ঝন্টু নন্দীর জুয়েলার্স সম্পূর্ণ ও এনজিও টিপিডিও মালিক মোহাম্মদ আলী বাবু অফিস আংশিক ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ৩০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে এবং কোটি টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network