১লা জুন, ২০২০ ইং, সোমবার

শিরোনাম
রিকশা চালিয়ে এসএসসি পাস করলেন দুই ভাই নাইমুর ও ফাহিমুর বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৭৩ হাজার, আক্রান্ত ৬২ লাখ ৬৩ হাজার ছাড়িয়েছে করোনায় ঢাবি শিক্ষকের মৃত্যু নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত মুলাদী উপজেলা ছাত্রলীগের সভাপতি / সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল করে ইউনিয়ন কমিটি ঘোষণা – অভিযোগ করেন জুবায়ের আহমেদ জুয়েল জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ মুসল্লিদের জন্য দেশের সব মসজিদ খুলে দিল সৌদি আরব বরগুনায় আড়াই মাস বন্ধ থাকার পরে লঞ্চ ছাড়ার প্রস্তুতি, স্বাস্থ্যবিধি লংঘনের আশংকা আমতলীতে বজ্রপাতে আলীম পরীক্ষার্থী নিহত

টেকনাফ-সেন্টমার্টিনে জাহাজ বন্ধ থাকায় ফিরতে পারছেন না পর্যটকরা

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বঙ্গোপসাগরে তিন নম্বর সতর্কতা সংকেত জারি করায় টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে।

আজ শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টেকনাফ থেকে সেন্টমার্টিনের জাহাজ চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার। গতকাল বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদ আশরাফুল আফসার স্বাক্ষরিত নোটিশে এ নির্দেশনা দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে বর্তমানে কেয়ারি ক্রুজ অ্যান্ড ডাইন, দ্য আটলান্টিক, এমভি ফারহানসহ তিনটি জাহাজ চলাচল গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে।

বৈরী আবহাওয়ার কারণে জাহাজ বন্ধ থাকায় সেন্টমার্টিন থেকে বিপুলসংখ্যক পর্যটক দেশের মূল ভূখণ্ডে ফিরতে পারছেন না। পর্যটকদের এ সংখ্যা প্রায় এক হাজার হবে বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন।

আটকে পড়া পর্যটকরা দ্বীপের ১০৬টি হোটেল-মোটেল ও কটেজে অবস্থান করছেন এবং  তাদের প্রশাসনিকভাবে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network