১৭ই নভেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
বরিশাল ক্রাইম নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শরীয়তপুরে বিরিয়ানি খেয়ে অভিভাবকসহ ৩৫ জন শিক্ষার্থী অসুস্থ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু ইন্দোরে ভারতীয় বোলারদের দাপট, ইনিংস ও ১৩০ রানে হার বাংলাদেশের অসৎ উপায়ে বিরিয়ানি খাওয়ার চেয়ে নুন-ভাত খাওয়া সম্মানের: প্রধানমন্ত্রী পেঁয়াজের অস্বাভাবিক দাম বাড়ানোর সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে: প্রধানমন্ত্রী গাজীপুরে বনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেল শিয়াল-কুকুর শিক্ষার্থী হত্যাচেষ্টার ঘটনায় উত্তাল রাবি, মহাসড়ক অবরোধ

টেকনাফ-সেন্টমার্টিনে জাহাজ বন্ধ থাকায় ফিরতে পারছেন না পর্যটকরা

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বঙ্গোপসাগরে তিন নম্বর সতর্কতা সংকেত জারি করায় টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে।

আজ শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টেকনাফ থেকে সেন্টমার্টিনের জাহাজ চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার। গতকাল বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদ আশরাফুল আফসার স্বাক্ষরিত নোটিশে এ নির্দেশনা দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে বর্তমানে কেয়ারি ক্রুজ অ্যান্ড ডাইন, দ্য আটলান্টিক, এমভি ফারহানসহ তিনটি জাহাজ চলাচল গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে।

বৈরী আবহাওয়ার কারণে জাহাজ বন্ধ থাকায় সেন্টমার্টিন থেকে বিপুলসংখ্যক পর্যটক দেশের মূল ভূখণ্ডে ফিরতে পারছেন না। পর্যটকদের এ সংখ্যা প্রায় এক হাজার হবে বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন।

আটকে পড়া পর্যটকরা দ্বীপের ১০৬টি হোটেল-মোটেল ও কটেজে অবস্থান করছেন এবং  তাদের প্রশাসনিকভাবে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network