২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে

আপডেট: জুলাই ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ব্যাপক অনিয়ম ও দুর্নীতি, পরিষদের বিভিন্ন প্রকল্প থেকে উৎকোচ গ্রহনসহ স্বেচ্ছাচারীতার অভিযোগে বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান মইদুল ইসলামের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে পরিষদের সদস্যরা। বুধবার দুপুরে চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে পরিষদের সদস্যরা ১৯ দফা দাবি সংবলিত একটি ব্যানার ঝুলিয়ে দিয়েছেন। এ সময় পরিষদের বিভিন্ন শাখার কর্মকর্তারা উপস্থিত থাকলেও চেয়ারম্যান তার কক্ষে ছিলেন না।
জেলা পরিষদের সদস্য মনোয়ারুল ইসলাম অলি জানান, চেয়ারম্যান মইদুল ইসলামের মহাদুর্নীতি ও অনিয়ম স্বেচ্ছাচারিতা বন্ধে গত ৩০ জুন সংবাদ সম্মেলন করে আল্টিমেটাম দেয়া হয়েছিলো। কিন্তু তিনি এরপর থেকে কর্মস্থলে অনুপস্থিত থেকে সদস্যদের হয়রানির নানামুখি কৌশল নিয়েছেন। এছাড়াও তিনি (চেয়ারম্যান) দীর্ঘদিন কর্মস্থলে না আসার কারণে জেলা পরিষদের কার্যক্রমে স্থবিরতা আসলেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি। এর আগে চেয়ারম্যান দেশের বাহিরে গিয়ে ১০ থেকে ১৫দিন অবস্থান করলেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি। উপায়অন্তুর না পেয়ে পরিষদের সদস্যরা চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দিতে বাধ্য হয়েছেন।
একাধিক সদস্যরা জানান, চেয়ারম্যান মইদুল ইসলামের ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা বন্ধসহ ১৯ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কক্ষটি তালা বদ্ধ থাকবে। তবে পরিষদের অন্যসব কর্মকর্তাদের শাখাগুলো খোলা রেখে কাজ চালিয়ে যেতে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছেনা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network