৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: লক্ষীপুরে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে অটোরিকশা চালক মো. মোহন ওরফে সুজন (১৬) কে হত্যা করেছে  দুর্বৃত্তরা। সোমবার (২২ নভেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের খালপাড় থেকে অটো চালকের ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

ছিনতাইকৃত অটোরিকশা ও মোহনের মোবাইল ফোন উদ্ধারে মাঠপর্যায়ে পুলিশ কাজ করছে।  মোহন সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছেলে। অভাব অনটনের সংসারে বাবাকে সাহায্য করার জন্য ভাড়ায় ব্যাটারি চালিত অটোরিকশা চালাতো।

ঘটনাস্থলে মোহনের মা খুকি বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, তার ছেলে রিকশা চালিয়ে প্রতি রাতে বাড়ি ফিরত। রোববার বিকেলে মোহন বাড়ি থেকে বের হয়। রাতে সে আর বাড়ি ফেরেনি। ছেলের মৃত্যুর খবর পাওয়ার খবর শুনে তিনি ঘটনাস্থল ছুটে যান। রিকশাটি ছিনতাইয়ের জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, খালপাড়ে মোহনের মরদেহ পড়ে ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে যাত্রী সেজে পরিকলিপ্তভাবে মোহনকে হত্যা করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network