১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

পুলিশ পরিদর্শক হলেন তৌহিদুজ্জামান

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম মীর,বরিশাল।।  বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক থেকে পদোন্নতি পেয়ে পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) হলেন মো. তৌহিদুজ্জামান। গত মঙ্গলবার (১২ নভেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তাকে এ পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বরিশাল পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ও অতিরিক্ত পুলিশ সুপার (গৌরনদী সার্কেল) মো. তৌহিদুজ্জামানকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

ওই প্রজ্ঞাপনে তিনিসহ বাংলাদেশ পুলিশের ৩৩৭ জন উপ-পরিদর্শক (এসআই) কে নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি ও বদলী করা হয়েছে।

এদিকে বরিশাল জেলার উজিরপুর মডেল থানার সেকেন্ড অফিসার থাকা অবস্থায় উপ-পরিদর্শক মো. তৌহিদুজ্জামানকে মাদক নির্মূল, মামলা তদন্তে অগ্রগতি ও আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তারে বিশেষ ভূমিকা পালন করায় বরিশাল জেলার সেরা পুলিশ অফিসার হিসেবে তিনি নির্বাচিত হন।

গত বছরের (৮ নভেম্বর) বরিশাল পুলিশ লাইনে মাসিক অপরাধ ও কল্যাণ সভায় ২০১৭ সালের অক্টোবর মাসের সেরা পুলিশ অফিসার হিসেবে তাকে নির্বাচিত করা হয়। এসময় বরিশাল পুলিশ সুপার তার হাতে সেরা অফিসারের সনদপত্র তুলে দেন।

এরআগে উপ-পরিদর্শক মো. তৌহিদুজ্জামান উজিরপুর মডেল থানায় যোগদানের প্রায় ১৯ মাসে পাঁচ বার সেরা পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত হন।

তৌহিদুজ্জামান থানায় দায়িত্ব পালনকালে আইন-শৃঙ্খলার উন্নতিসহ মাদকমুক্ত, জঙ্গিবাদ দমন, ইভটিজিংমুক্তসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মূল ও প্রতিরোধে সোচ্চার ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network