৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

বরিশালে সাকুরা পরিবহনের চাপায় দুই ভাই নিহত

আপডেট: জুলাই ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় সাকুরা পরিবহনে বাস চাপায় দুইজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে বরশিাল-ঢাকা মহাসড়কে এ র্দুঘটনা ঘটে।

নিহতরা হলেন বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি এলাকার আব্দুস সালামরে ছেলে সুরুজ হাওলাদার (৩২) ও তার বন্ধু একই গ্রামের মো. আলমের ছেলে মুরাদ (২৯)।

স্থানীয়রা জানান, বিকালে সাড়ে ৫টার দিকে বরিশাল নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে সাকুরা পরবিহনরে একটি বাস ঢাকার উদ্দেশ্য রওনা হয়। পথিমধ্যে রামপট্টি এলাকা অতিক্রমকালে মোটর সাইকলেটি সড়করে মাঝখান দিয়ে ঘুরে উল্টো দিকে যাওয়ার চেষ্টা করে । এ সময় দ্রুতগতি সাকুরা পরবিহন মোটর সাইকেল  চাপা দেয়। এ সময় যাত্রীবাহী বাসটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফলে বাসটি সড়করে পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। আর মোটর সাইকেলটি দুমড়েমুচড়ে বাসরে নিচে চলে যায়। ঘটনাস্থলইে মোটরসাইকলে আরোহী সুরুজ হাওলাদাররে মৃত্যু হয়। মোটর সাইকেল থাকা মো. মুরাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরে-ই-বাংলা মেডিকেল কলজে হাসপাতালে নেয়ার পর র্কতব্যরত চকিৎিসক মৃত ঘোষণা করেন।

নগরীর বিমানবন্দর থানা পুলশিরে পরির্শদক আব্দুর রহমান মুকুল জানান, মোটরসাইকেল টি চাপা দেওয়া সাকুরা পরবিহনের চালক, হেলপার ও সুপারভাইজার ঘটনার পর পালিয়ে যায় । বাসটি জব্দ করা হয়ছে। নিহত দুই মোটরসাইকেল আরোহীর মরদহে ময়নাতদন্তরে জন্য শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালরে র্মগে পাঠানো হয়ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network