২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাড়ির ধাক্কায় মোটরসাইকেলচালকের মৃত্যু

আপডেট: মে ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের সরকারি গাড়ির ধাক্কায় মোটরসাইকেলচালক মো. মামুন মাঝি (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নলছিটি উপজেলার মেরুহার গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার ষাইটপাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।জানা যায়, গাড়িতে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কাঁঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী ছিলেন। তারা উপজেলা পরিষদের সরকারি গাড়িযোগে বরিশাল থেকে ঝালকাঠিতে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী ওসি মুরাদ আলী জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনির ও তিনি কাঁঠালিয়া উপজেলা পরিষদের গাড়িযোগে বরিশাল থেকে ঝালকাঠিতে ফিরছিলেন। নলছিটি উপজেলার ষাইটপাকিয়া বাজার এলাকায় এলে পাশের সংযোগ সড়ক থেকে মোটরসাইকেলচালক মামুন বাজারের প্রধান সড়কে উঠছিলেন।এ সময় কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনিরের গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি মুরাদ আলী আরো জানান, তাদের বহনকারী সরকারি গাড়ির চালক আল আমিন গাড়িতে ছিলেন না।বাবু নামে অন্য একজন চালক গাড়িটি চালাচ্ছিলেন। তবে তার ড্রাইভিং লাইসেন্স ছিল।
এ বিষয়ে জানতে কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়্যারম্যান এমাদুল হক মনিরের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেননি।

নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, ‘কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের গাড়ি মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network