১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

খালেদা জিয়ার মুক্তির জন্য কবে আন্দোলন করেছি: প্রশ্ন ভিপি নুরের

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কবে আন্দোলন করেছি তা খোঁজ করার জন্য সাংবাদিকদের আহ্বান জানিয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নুর।রোববার ডাকসুতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে এক নারী সাংবাদিক নুরের কাছে জানতে চান- ডাকসুর সহসাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন অভিযোগ করেছেন আপনি খালেদা জিয়ার মুক্তির জন্য কাজ করছেন; কিন্তু ডাকসুতে কোনো কাজই করছেন না। এ বিষয়ে আপনার বক্তব্য কী?

জবাবে নুর বলেন, দেখুন আজও আপনারা এসে দেখেছেন তারা যখন প্রেস কনফারেন্স করে তখন আমি আমার ডাকসুর রুমে ছিলাম। এর আগে বিশ্ববিদ্যালয়ের যে র্যালি ছিল, তাতে আমি জয়েন করেছি। আমাকে যেখানে ডাকা হয় আমি কিন্তু সেখানে যাই। যে প্রোগ্রামে আমাকে ইনভাইট করা হয় সেখানে আমি যাই।তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের একটা দুর্বলতা হলো- তারা সব সময় একটা মনস্তাত্ত্বিক সমস্যায় ভোগে। তারা ভাবে আমরা মনে হয় ছাত্রলীগের জায়গাটা নিয়ে নিয়েছি। সে কারণে তারা নানাভাবে চায়-শিক্ষার্থীদের কাছ থেকে আমাদের দূরে রাখতে। সে জন্য তারা একেক সময় একেকটা মিথ্যা গল্প গুজব প্রোপাগান্ডা ছড়ায়, অভিযোগ দেয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি নিয়ে কবে আমি আন্দোলন করেছি, সে বিষয়ে সাংবাদিকদের খোঁজ করার আহ্বান জানিয়ে ভিপি নুর বলেন, যে এ ধরনের প্রোপাগান্ডা ছড়িয়েছে, তাকে জিজ্ঞাসা করেন সে সুস্থ কিনা। তার কাছে জিজ্ঞাসা করুন কবে কোন তারিখে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করেছি। এগুলো আসলে পাগলের প্রলাপ ছাড়া কিছু নয়।

এর আগে একইস্থানে সংবাদ সম্মেলন করে ডাকসুর সহসাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন অভিযোগ করেন, নুর নিজের রাজনীতি নিয়েই ব্যস্ত আছেন। ক্যাম্পাসে খুব বেশি সময় দেন না। এ জন্য তাকে পাওয়া যায়নি। শুনেছি, তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ নেয়ার জন্য লবিং-তদবির করছেন। যেহেতু ছাত্রদল বিবাহিতদের সংগঠন, তাই নুরের সেখানে পদ নিতে আরও সুবিধা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network