১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

বাবুগঞ্জে কেরোসিন ঢেলে স্কুলছাত্রকে পুড়িয়ে হত্যার চেষ্টা

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট ডেস্ক: বরিশালে মোবাইল কেনার ৬০০ টাকা নিয়ে বিবাদের জেরে এক স্কুলছাত্রের শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে তার বন্ধুদের বিরুদ্ধে। দগ্ধ ছাত্রের নাম মো. মাহফুজ (১৩)।শনিবার সন্ধ্যা ৭টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা এলাকায় এ ঘটনা ঘটে।দগ্ধ মো. মাহফুজ ওই এলাকার কাশেম ঢালীর ছেলে ও স্থানীয় বকশীরচর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র। মাহফুজকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করেন চিকিৎসকরা।

স্বজনরা জানান, সন্ধ্যায় মাহফুজ স্থানীয় একটি দোকানে বসেছিল। এ সময় তার বন্ধু বাপ্পী তাকে ডেকে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অবস্থান করছিল তাদের আরেক বন্ধু তামিম।কথাবার্তার একপর্যায়ে মাহফুজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন পরিবারে খবর দেয়। তারা পৌঁছার আগেই তার শরীরের একাংশ পুড়ে যায়।পরে মাহফুজকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

মোবাইল কেনা বাবদ ৬০০ টাকা নিয়ে বিবাদের জের ধরে বন্ধুরা এ ঘটনা ঘটনায় বলে জানান তারা।শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. এমএ আজাদ জানান, তার শরীরের ২৩ শতাংশ পুড়ে গেছে। একই সঙ্গে পুড়েছে তার শ্বাসনালির অংশবিশেষ। এ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয়া হয়। এর পরই তাকে ঢাকায় নিয়ে যান স্বজনরা।

এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তসাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network