১১ই ডিসেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের নতুন চমক

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল হক মুন্না ॥ বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল।আগামী ৭ ডিসেম্বর উজিরপুর মহিলা কলেজ মাঠে সকাল দশটায় ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি থাকবেন সাবেক সফল চিফ হুইপ মাননীয় মন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।

 

 

বিশেষ অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বরিশাল ২ আসনের মাননীয় সংসদ মোঃ শাহ আলম।বরিশাল জেলা সম্পাদক সাবেক সংসদ সদস্য এডভোকেট তালুকদার মোঃ ইউনুস কাউন্সিল নিয়ে উজিরপুর জুড়ে ব্যাপক আলোচনা কে হবেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ নিয়ে এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা ।

 

 

পাড়ার চায়ের দোকান থেকে রাজনৈতিক অঙ্গন সর্বক্ষেত্রে নতুন চমক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজিরপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু উপজেলা যুবলীগের সভাপতি উজিরপুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন বেপারী দুজনেই দলের সাধারণ সম্পাদক প্রার্থী।

 

 

তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসারীরা দু’জনকেই দলের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাইনি লিখে বিভিন্ন ধরনের পোস্ট দিচ্ছে।

 

জানা যায় মোহাম্মদ গিয়াস উদ্দিন বেপারী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি আওয়ামী পরিবারের সন্তান অন্যদিকে আব্দুল মজিদ সিকদার বাচ্চু সাবেক উপজেলা যুবলীগের সভাপতি বর্তমান উপজেলা আ’লীগের তাদের দু’জনার উপজেলার বিভিন্ন ইউনিয়নে রয়েছে আলাদা বলয় উপজেলা যুবলীগের এক নেতা জানান গিয়াস ভাই আগে থেকেই সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন বলে আমি জানতাম

 

আর বাচ্চু ভাই দলের সভাপতি পদপ্রার্থী ছিল কিন্তু হঠাৎ করে জানতে পারলাম বাচ্চু ভাই সাধারণ সম্পাদক প্রার্থী দুজনেই রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত একজন উজিরপুর উপজেলা চেয়ারম্যান অন্যজন উজিরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র বলা যাচ্ছে না কে হবে উপজেলা সাধারণ সম্পাদক

 

আমাদের নেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ ভাই যে কমিটি উপহার দিবেন আমরা মেনে নিব।উপজেলা আওয়ামী লীগের এক নেতা জানান কাউন্সিলর আগে কিছুই বলা যাবে না দুজনে দলের গুরুত্বপূর্ণ নেতা আমার বিশ্বাস তারা দুই জন নিজেরা ও মেনে । তবে এই মুহূর্তে বলা যায় না কে হবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network