২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

গৌরনদীতে ইয়াবা বিক্রেতা স্কুল শিক্ষকসহ গ্রেপ্তার-২

আপডেট: আগস্ট ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদীতে ইয়াবা বিক্রেতা স্কুল শিক্ষকসহ গ্রেপ্তার-২

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামে অভিযান চালিয়ে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো মাসুদুর রহমান ৬ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রেতা কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রামের সৈয়দ মোতাহার উদ্দিনের ছেলে ও কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ (৪২) ও একই গ্রামের ইয়াকুব হাওলাদারের ছেলে সহিদুল ইসলাম (৪০) দীর্ঘদিন যাবত এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো মাসুদুর রহমান কান্ডপাশা এলাকা অভিযান চালিয়ে ইয়াবাসহ সৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে আটক করে ওই দিন রাতে গৌরনদী মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মো মাসুদুর রহমান বাদি হয়েসৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে আসামি করে গতকাল বৃহস্পতিবার úতিবার গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় করাগারে পাঠিয়েছে

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network