৩রা আগস্ট, ২০২০ ইং, সোমবার

শিরোনাম
উজিরপুর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে কবির হোসেন কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মুলাদী উপজেলা চেয়ারম্যানের মায়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত কুড়িগ্রাম জেলা যুবদলের কমটি নিয়ে বাণিজ্যের অভিযোগ ব্যাপক তোলপাড়ের সৃষ্টি মুলাদীতে দুই মাসের মধ্যে বয়াতী বাড়ীর রাস্তার ব্রীজের এপ্রোজ কালর্ভাট বিলিন ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর (দঃ) ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান খান মুলাদী থানায় মুজিববর্ষে বৃক্ষরোপন’র শুভ উদ্বোধন আলোকিত মুলাদীর উদ্যোগে মাস্ক বিতরন আপডেট নিউজ বিডি ২৪.কম’ পরিবারের পক্ষ থেকে সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা ছোট ভাইয়ের গুলিতে বড় ভাই নিহত! পিস্তল, গুলি, চাকু, মাদকদ্রব্য সহ আটক-০১

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন -সভাপতি জয়নাল আবেদীন /সম্পাদক হারিছুর রহমান

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শামীম মীর, গৌরনদী ।। “দলের পরিচ্ছন্ন ও দুঃসময়ের ত্যাগী নেতা-কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠন হলেই আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রুতই উন্নত রাষ্ট্রে পরিণত হবে”  আবুল হাসানাত আবদুল্লাহ্,এমপি

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) বলেছেন, বিএনপি-জামায়াত জোট বিগত ২১ বছরে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা কর্মীকে হত্যা করেছে। তারা দেশে হত্যা ও সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছিল। এরই ধারাবাহিকতায় সকল আদালতে একযোগে সিরিজ বোমা হামলা করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকতে ওদের কারো বাড়ির বাইরে ঘুমাতে হয়নি। দলের দুঃসময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠনে মাধ্যমে সরকারের চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রুতই উন্নত রাষ্ট্রে পরিণত হবে। বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শুক্রবার বিকেলে সরকারী গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক গোলাম হাফিজ মৃধা।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাহান আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও এফ.বি.সি.সি.আই’র পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুননাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। পৌরসভাসহ ৭টি ইউনিয়নের সর্বস্থরের নেতা-কর্মী মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন।

দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলারগন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের বিষয়ে সর্ব সম্মতিক্রমে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) এবং বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য জনাব আবুল হাসানাত আবদুল্লাহ্’র উপর দায়িত্ব দেন। অত:পর প্রধান অতিথি আর কোন প্রার্থী না থাকায় এইচ এম জয়নাল আবেদীন এবং মোঃ হারিছুর রহমান হারিছকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করেন। নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক আবুল হাসানাত আবদুল্লাহ্ পরামর্শ অনুযায়ী পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network