২৫শে জানুয়ারি, ২০২০ ইং, রবিবার

ত্যগি কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে তাদেরও বাঁচাতে হবে- আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ত্যগি কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে তাদেরও বাঁচাতে হবে- আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি

শামীম মীর,নাজমুল হক মুন্না উজিরপুর থেকে ।।  বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি বলেছেন, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে দলে দলে লোক আনার দরকার নেই, দলে অসংখ্য কর্মী আছে। দলের ত্যাগিদের বাদ দিয়ে হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যগি কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে তাদেরও বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন। উজির পুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রধান অতিথি আবুল হাসানাত আবদুল্লাহ আরো বলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও চাঁদাবাজির বিরদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সফল করতে দুর্নীতি, সন্ত্রাস, মাদক, টেন্ডারবাজি ও চাঁদাবাজিকে না বলতে হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই জাতির পিতার আদর্শ ও নীতি নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। কারন আওয়ামী লীগ সব সময়ই জনগণের কল্যাণে ও দেশের উন্নয়নে কাজ করে।
শনিবার বেলা ১১টায় উজিরপুর বালিকা বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি। উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড,তালুকদার মোঃ ইউনুস,মোঃ শাহে আলম এমপি,সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুননাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত,উজিরপুর পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী,গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। সম্মেলনের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network