১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশালে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আপডেট: জুন ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল প্রতিনিধি:: বরিশালের মুলাদী উপজেলায় ডোবা থেকে মো. জানে আলম বেপারী (৪০) নামে এক ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ জুন) বিকেল তিনটার দিকে উপজেলার পশ্চিম চরকালেখান গ্রামের একটি ডোবা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

জানে আলমের স্ত্রী রহিমা বেগম সাংবাদিকদের জানান, তার স্বামী ছাগলের ব্যবসা করেন। শুক্রবার (১৪ জুন) সকালে মুলাদী উপজেলার চরকালেখান মাদ্রাসা বাজারে ছাগল কিনতে বের হয়। স্ত্রীর ধারণা, দুর্বৃত্তরা টাকা ছিনিয়ে নিয়ে জানে আলমকে হত্যার পরে ডোবায় ফেলে দিয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, বিকেলে পশ্চিম চরকালেখান গ্রামের মাওলানা শামসুল ইসলাম বাড়ির পাশের ডোবায় মরদেহ ও জুতা ভাসতে দেখে স্থানীয়রা খবর দেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ডোবার পানির মধ্যে থেকে ওই ব্যক্তির মোবাইলফোন পাওয়া যায়। পরে মরদেহের পকেটে থাকা পলিথিনে মোড়ানো কাগজপত্র ও মোবাইল নম্বরে যোগাযোগ করা হয়। খবর পেয়ে তার স্বজনরা এসে পরিচয় শনাক্ত করেন।

ওসির ধারণা, শুক্রবার সন্ধ্যার পর হয়তো মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত করে প্রতিবেদন পেলে সঠিক কারণ বলতে পারবো।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network