১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বাউফলে বোরকা পরিহিত পুরুষের ঘোরাফেরা

আপডেট: জুন ১৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় বোরকা পরিহিত এক পুরুষের ঘোরাফেরা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। রোববার (১৬ জুন) সকালে স্থানীয়দের হাতে ওই ব্যক্তি আটক হয়। পরে তিনি পালিয়ে যেতে সক্ষম হন। বিষয়টি জানাজানি পুলিশ তাকে খুঁজছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে পৌর শহরের ২নং ওয়ার্ডের গোলাবাড়ী বেইলি ব্রিজের ঢালে বোরকা পরিহিত এক পুরুষ ঘোরাফেরা করছিলেন। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা তাকে আটক করে। তখন ওই এলাকার বাসিন্দা জাকির হোসেন তাকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে যেতে সহযোগিতা করেন। ঘটনাটি জানাজানি হলে এলাকায় চুরি-ছিনতাই আতঙ্ক ছড়িয়ে পড়েছে।দুপুরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই ব্যক্তি সম্পর্কে খোঁজখবর নেয় এবং তাকে পালাতে সহযোগিতা করা জাকির হোসেনের বাড়িতে যায়। তখন বাড়িতে ও আশপাশে কোথাও জাকিরকে খুঁজে পায়নি পুলিশ। পরে জাকিরের পরিবারের সদস্যদের থানায় দেখা করার নির্দেশ দেয়।

গোলাবাড়ী এলাকার সোহান খান বলেন, বাউফলে সম্প্রতি অনেক চুরি-ডাকাতি হয়েছে। এরমধ্যে একজন পুরুষ বোরকা পরে ঘোরাফেরা করার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের ও ভয়ের সৃষ্টি করেছে। অতি দ্রুত ওই ব্যক্তিকে চিহ্নিত করে সত্য ঘটনা উদঘাটন হওয়া জরুরি।বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, এলাকার নিরাপত্তা নিয়ে শঙ্কা নেই। বোরকা পরে ঘোরা পুরুষ ব্যক্তিকে প্রাথমিকভাবে মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে। ওই ব্যক্তির নাম-পরিচয় বের করতে পুলিশ চেষ্টা করছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network