৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পিতার গরু বিক্রির ৯ লাখ টাকা চুরির দায়ে পুত্র গ্রেফতার

আপডেট: জুন ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ বিডি টোয়েন্টিফোর

পিতার গরু বিক্রির ৯ লাখ টাকা চুরির দায়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক পুত্র। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফরিদপুর কোতয়ালী থানাধীন পোকাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় চুরি যাওয়া ৮ লাখ ২৮ হাজার টাকা। গ্রেফতারকৃত রাশেদুল ইসলাম (২৭) চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা গ্রামের মোল্লাপাড়ার শফিকুল ইসলামের পুত্র।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গার জীবননগর থানাধীন বাঁকা গ্রামের মোল্লাপাড়ার শফিকুল ইসলাম (৪৯) ঈদুল আজহার পূর্বে ঢাকা যাত্রাবাড়ী থানাধীন সাইনবোর্ড সানারপাড় গরুর হাটে ৬টি গরু বিক্রয় করে ৯ লাখ টাকা নিয়ে গত ১৫ই জুন বাড়িতে আসেন। বাড়িতে এসে টাকাগুলো নিজ বসতঘরের সোকেসের ভিতর রাখেন। ১৯শে জুুন দুপুর অনুমান ১টার সময় তিনি ও তাঁর স্ত্রী জীবননগরের দেহাটি গ্রামে দুলাল উদ্দিন মেম্বারের বাড়িতে দাওয়াত খেতে যান। এ সুযোগে শফিকুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম বসতঘরের সোকেসের ড্রয়ারের তালা ভেঙে ৯ লাখ টাকা চুরি করে নিয়ে বাড়ি থেকে চলে যান।

এ ঘটনায় জীবননগর থানায় মামলা দায়েরের পর এসআই সিরাজুল আলম সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তি ও সোর্সের নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রবিবার দিবাগত গভীর রাতে ফরিদপুর কোতয়ালী থানাধীন পোকাইল গ্রামে অভিযান পরিচালনা করে রাশেদুল ইসলামকে গ্রেফতার করেন। উদ্ধার করা হয় চুরি যাওয়া ৮ লাখ ২৮ হাজার টাকা।

সোমবার (২৪শে জুন ২০২৪) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামি বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় নিজের দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network