৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

সাংবাদিককে খুন করে লাশ গুমের হুমকি, থানায় জিডি

আপডেট: জুলাই ১১, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সাংবাদিক জামাল হোসেন খোকন | ফাইল ছবি

‘জীবননগরে ওপেন সিক্রেট হলেও বন্ধ হচ্ছে না মাদকের কারবার’ শিরোনামে সংবাদ প্রকাশের জেরে দৈনিক জনবাণীর জীবননগর প্রতিনিধি জামাল হোসেন খোকনকে খুন করে লাশ গুম করার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় তিনি জীবননগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি সাধারণ ডায়েরি দায়ের করেন।

জামাল হোসেন খোকন বলেন, আমি ‘দৈনিক জনবাণী’ পত্রিকার জীবননগর প্রতিনিধি। গত ৪ঠা জুলাই ‘জীবননগরে ওপেন সিক্রেট হলেও বন্ধ হচ্ছে না মাদকের কারবার’ শিরোনামে জনবাণী পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর থেকে সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মাধবখালী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে বিজিবি-পুলিশের কথিত সোর্স ও মাদক ব্যবসায়ী রাজন। গত বুধবার উপজেলার পেয়ারাতলা গ্রামে চামেলী মেম্বারের বাড়ির সামনে অবস্থানকালে রাজন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে নিষেধ করলে রাজন বলে, তুই যদি আমার নামে আর নিউজ করিস তাহলে তোকে খুন করে লাশ গুম করে দেব। এ ঘটনায় আমি জীবননগর থানায় সাধারণ ডায়েরি করেছি।

হুমকি দেওয়ার বিষয়ে জানার জন্য রাজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে রাজন বলেন, আমি কাউকে হত্যার হুমকি দেয়নি। সংবাদ প্রকাশের ঘটনায় আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হচ্ছে তার কোনো উপযুক্ত প্রমাণ কেউ দিতে পারবে না। মিথ্যা অভিযোগ তোলার কারণে আমি আইনের আশ্রয় নেব।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, সাংবাদিক জামাল হোসেন খোকনের জিডির বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, জামাল হোসেন খোকন জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক। এছাড়া তিনি জীবননগর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার। 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network