১১ই আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ। বরিশালের বিভাগীয় কমিশনার এর উদ্যোগে জন্মশত বার্ষিকী উপলক্ষে চারা বিতরন বরিশালে গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময় চোর আটক ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী যারা প্রতিহিংসা ছড়িয়েছে তাদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে সরকার : রিজভী ২মিনিট ৫ সেকেন্ডে সব রাজধানী ও ১৪-১৬ সেকেন্ডে সবজেলার নাম বলে(ভিডিও) নতুন রেকর্ড- হাসিব আহম্মেদ ধোবাউড়ায় “বিট পুলিশিং কার্যক্রম” নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে টাস্কফোর্স

গাজীপুরের উলুখোলা ক্যাম্পের ইনচার্জসহ ১৪ পুলিশ প্রত্যাহার

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:  গাজীপুরের কালীগঞ্জের উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রূপন চন্দ্র সরকারসহ ১৪ পুলিশকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার রাতে গাজীপুরের পুলিশ সুপারের নির্দেশে তাদের গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

ধারনা করা হচ্ছে, সোমবার রাতে পুলিশ পরিচয়ে উলুখোলা বাজারে ৫ জুয়েলারীসহ ৭ দোকান ডাকাতি, ৫৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩৪০ ভরি রূপা ও নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা লুটের ঘটনায় দায়িত্বে অবহেলাজনিত কারণে তাদের প্রত্যাহার করা হয়ে থাকতে পারে।

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, উলুখোলা ক্যাম্পের পুলিশ প্রত্যাহারের বিষয়ে তিনি কিছু জানেন না। ডাকাতির ঘটনার মঙ্গলবার রাতে রূপশ্রী জুয়েলার্সের মালিক দীপঙ্কর চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তারা জড়িত কাউকে এখনো প্রেপ্তার বা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেননি।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারএ প্রসঙ্গে জানান, ওই পুলিশ ক্যাম্পে একজন এসআই ও একজন এএসআইসহ ১০ জন পুলিশ ছিল। তাদের সকলকে প্রত্যাহার করে মঙ্গলবার রাতে নতুন করে ১৪ জনকে দায়ন করা হয়েছে। তারা ক্যাম্পে যোগদানও করেছেন।

তিনি আরো জানান, ১৪ পুলিশ সদস্য প্রত্যাহারের সাথে তাদের দায়িত্বে অবহেলার বিষয়টি জড়িত নয়। তবে ডাকাতির সাথে সাথে পুলিশের ভূমিকাও তদন্ত করা হবে। দায়িত্বে অবহেলার প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network