১১ই আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ। বরিশালের বিভাগীয় কমিশনার এর উদ্যোগে জন্মশত বার্ষিকী উপলক্ষে চারা বিতরন বরিশালে গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময় চোর আটক ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী যারা প্রতিহিংসা ছড়িয়েছে তাদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে সরকার : রিজভী ২মিনিট ৫ সেকেন্ডে সব রাজধানী ও ১৪-১৬ সেকেন্ডে সবজেলার নাম বলে(ভিডিও) নতুন রেকর্ড- হাসিব আহম্মেদ ধোবাউড়ায় “বিট পুলিশিং কার্যক্রম” নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে টাস্কফোর্স

রোহিত-রাহুল-কোহলির তাণ্ডবে শেষ টি-টোয়েন্টিতে ভারতের ২৪০

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

খেলাধুলা : সিরিজ নির্ধারণী ম্যাচ, অঘোষিত ফাইনাল। মুম্বাইয়ে এমন এক ম্যাচে রীতিমত তাণ্ডব দেখালেন ভারতীয় ব্যাটসম্যানরা। ব্যাটসম্যানরা বললে অবশ্য ভুল হবে, আসলে তাণ্ডব তো দেখিয়েছেন ভারতের তিন ব্যাটসম্যান।

এই তিন ব্যাটসম্যান হলেন-রোহিত শর্মা, লোকেশ রাহুল আর বিরাট কোহলি। তাদের ত্রিমুখী আগ্রাসনে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ উইকেটে ২৪০ রানের পাহাড় গড়েছে ভারত।

১১.৪ ওভারের উদ্বোধনী জুটিতে রোহিত আর লোকেশ মিলেই তুলেছেন ১৩৫ রান। ৩৬ বলে ৬ বাউন্ডরি আর ৫ ছক্কায় ৭১ রান করে সাজঘরে ফেরেন রোহিত। পরের ওভারে শূন্যতেই আউট হন রিশাভ পান্ত।

এরপর রাহুল আর কোহলির ৯৫ রানের বিধ্বংসী এক জুটি। রাহুলের সুযোগ ছিল সেঞ্চুরি তুলে নেয়ার। কিন্তু ইনিংসের ২ বল বাকি থাকতে ৯১ রান করে আউট হন এই ওপেনার। ৫৬ বলের ইনিংসে তিনি ৯টি চার আর ৪টি ছক্কা হাঁকান।

তবে তিন ব্যাটসম্যানের মধ্যে সবচেয়ে বিধ্বংসী ছিলেন কোহলি। ২১ বলেই তিনি তুলে নেন হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ২৯ বলে ৭০ রানে। যে ইনিংসে ৪টি বাউন্ডারির সঙ্গে ৭টি ছক্কা হাঁকান ভারতীয় দলপতি!

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network