২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

আজারবাইজানের বাকু’তে আইসিএপিপি সম্মেলনে জাকের পার্টি

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

 

শামীম মীর।।  ইন্টারন্যাশনাল কনফারেন্স ফর এশিয়ান পলিটিক্যাল পার্টিস (আইসিএপিপি) এবার অনুষ্ঠিত হচ্ছে আজারবাইজানে। ১৯ টি দেশের ৩২ টি রাজনৈতিক দলের প্রতিনিধিগন এ সন্মেলনে অংশগ্রহণ করছেন।

বাংলাদেশ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এবং জাকের পার্টির প্রতিনিধি দল এবার এই সম্মেলনে অংশগ্রহণ করছে।

আন্তর্জাতিক এ সন্মেলনে জাকের পাটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সলের নেতৃত্বে জাকের পার্টির ৪ সদস্যের প্রতিনিধি দল অংশ নেন। প্রতিনিধি দলের অন্যান্য সদস্যগন হলেন, ফারাহ আমীর ফয়সল, সাফিনা আখতার এবং মাকসুদুর রহমান।

আইসিএপিপি’র এবারের সম্মেলন আয়োজন করেছে আজারবাইজানের ক্ষমতাসীন দল ইয়ানি আজারবাইজান পার্টি। রাশিয়ার ক্ষমতসীন দল ভ্লাদিমির পুতিনের ইউনাইটেড রাশিয়া পার্টি, পাকিস্তানের ক্ষমতাসীন দল ইমরান খানের তেহরিক-ই-ইনসাফ, পাকিস্তান পিপলস পার্টি, পিএমএল (নওয়াজ), মালয়েশিয়ার ক্ষমতাসীন দল মাহাথির মোহাম্মদের ইউনাইটেড ইনডেজেনাস পার্টিসহ নেপাল এবং অংশগ্রহণকারী অন্যান্য দেশগুলোর ক্ষমতাসীন ও বিরোধী দল এবং অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতিনিধি দল এ সম্মেলনে অংশগ্রহণ করে।

জাকের পার্টির প্রতিনিধিদল আইসিএপিপি’ র এ সন্মেলনে জাকের পার্টির আদর্শ, উদ্দেশ্য এবং লক্ষ্য আন্তর্জাতিক মহলে তুলে ধরেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network