২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

গৌরনদীতে পুলিশ ও র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুই জন আটক

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ ও র‌্যাব-৮ পৃথক অভিযান চালিয়ে উপজেলার বেজগাতি ও কটকস্থল এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা হাসিনা বেগম ও মনির মাঝীকে আটক করেছে। এ ঘটনায় শনিবার রাতে গৌরনদী থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃ হাসিনা বেগম মাদক স¤্রাট ও হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি নান্নু মৃধার দ্বিতীয় স্ত্রী এবং মনির মাঝী কটকস্থল গ্রামের মজিবর রহমান ওরফে ইঙ্গুল মাঝীর পুত্র।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আসাদুজ্জামান খান সঙ্গীয় ফোর্স নিয়ে বেজগাতি এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক স¤্রাট ও হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি নান্নু মৃধার বসত ঘর থেকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্ত্রী হাসিনাকে আটক করেন। এ ঘটনায় শনিবার রাতে থানার এসআই আসাদুজ্জামান খান বাদি হয়ে দুই জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
অপর দিকে একই দিন বরিশাল র‌্যাব-৮ কটকস্থল গ্রামের বার্থী ইউনিয়ন পরিষদের সম্মুখ থেকে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির মাঝীকে আটক করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আল মামুন সিকদার বাদি হয়ে ৬ জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত উভয়কে রোববার দুপুরে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করেন

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network