২০শে অক্টোবর, ২০১৯ ইং, রবিবার

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কুষ্টিয়ায় দু’দল মাদক বিক্রেতার সঙ্গে পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

নিহতের নাম সুজন মালিথা। তিনি কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। পুলিশের দাবি সুজন মালিথা এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে কুষ্টিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের ৭ টি মামলা আছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে স্থানীয়দের কাছ থেকে তারা খবর পান যে, শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে দু’দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে। খবরে পেয়ে থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও গুলি করলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি নাসির উদ্দিন দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৩০০টি ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network