১১ই আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ। বরিশালের বিভাগীয় কমিশনার এর উদ্যোগে জন্মশত বার্ষিকী উপলক্ষে চারা বিতরন বরিশালে গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময় চোর আটক ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী যারা প্রতিহিংসা ছড়িয়েছে তাদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে সরকার : রিজভী ২মিনিট ৫ সেকেন্ডে সব রাজধানী ও ১৪-১৬ সেকেন্ডে সবজেলার নাম বলে(ভিডিও) নতুন রেকর্ড- হাসিব আহম্মেদ ধোবাউড়ায় “বিট পুলিশিং কার্যক্রম” নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে টাস্কফোর্স

ঢাকা প্লাটুনকে হারিয়ে শেষটা জয়ে রাঙাল রংপুর রেঞ্জার্স

আপডেট: জানুয়ারি ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

খেলাধুলা: বিদায় আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল, বাকি ছিল আনুষ্ঠানিকতা। আজ সেটাও শেষ হয়ে গেল। নিজেদের শেষ ম্যাচে ঢাকা প্লাটুনকে ১১ রানে হারিয়ে দিল রংপুর রেঞ্জার্স। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শেষের দিক দিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। ১২ ম্যাচে ৫ জয় ৭ পরাজয়ে রংপুরের পয়েন্ট ১০। শেষ দল হিসেবে আছে ১২ ম্যাচে মাত্র ১ জয় পাওয়া সিলেট থান্ডার।

রংপুরের দেওয়া ১৫০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ৯ রানে প্রথম উইকেট হারায় ঢাকা প্লাটুন। এনামুল হক বিজয় (৫) রান-আউট হয়ে যান। আরেক ওপেনার তামিম ইকবাল ৩৩ বলে ৩৪ করে আরাফাত সানির শিকার হন। ঢাকার বাকি ব্যাটসম্যানরাও ধীরগতির ইনিংস খেলেছেন। মেহেদি হাসান ২৪ বলে ২০, মুমিনুল ১৪ বলে ১৮ আর শাদাব খানের ১৪ বলে ১৬ রান জয়ের জন্য যথেস্ট ছিল না। আরাফাত সানি ও জুনায়েদ খান ২টি করে আর মুস্তাফিজ-গ্রেগরি ১ উইকেট নিয়েছেন। ঢাকা থেমেছে ৯ উইকেটে ১৩৮ রানে।

এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করে রংপুর। ইনিংসের প্রথম ওভারে স্পিনার মেহেদি হাসানের কাছ থেকে ১টি করে চার-ছক্কায় ১০ রান তুলে নেন রংপুর অধিনায়ক শেন ওয়াটসন। পরের ওভারের তৃতীয় বলে ওয়াটসনকে (১০) বিদায় করেন ঢাকার অধিনায়ক মাশরাফি। দ্রুতই প্যাভিলিয়নের পথ ধরেন আরেক ওপেনার মোহাম্মদ নাইম (১৭) ও দক্ষিণ আফ্রিকার ক্যামেরন ডেলপোর্ট (৬)।

চতুর্থ উইকেটে মারমুখী মেজাজে ২৭ বলে ৪৯ রানের জুটি লুইস গ্রেগরি ও আল-আমিন হোসেন। মাত্র ২৭ বলে ৪৯ রান যোগ করেন তারা। গ্রেগরিকে ৪৬ বলে থামিয়ে জুটিটি ভাঙ্গেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা। আউট হওয়ার আগে ৩২ বলের ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা হাঁকান গ্রেগরি। ১৯তম ওভারে আউট হওয়ার আগে ২৪ বলে ৪টি চার ও ১টি ছক্কায় ৩৫ রান করেন আল-আমিন। তারপর উইকেটরক্ষক জহিরুল ইসলামের ২৪ বলে ৩টি চারে ২৮ রানে লড়াকু সংগ্রহ পায় রংপুর। ৩ ওভারে ২২ রানে ৩ উইকেট নেন পেরেরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network