২৭শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত: তাবিথ

আপডেট: জানুয়ারি ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ আসন্ন ঢাকা সি‌টি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় নি‌শ্চিত বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএন‌পির মনোনীত প্রার্থী তা‌বিথ আউয়াল।
তা‌বিথ আউয়াল বলেন, নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আমরা সকলকে নিয়ে সব ষড়যন্ত্র মোকাবিলা করব।
আজ সোমবার বেলা ১১টা ২০ মিনিটে রাজধানীর তেজকুনী পাড়া এলাকার কলমিতলা মার্কেট থেকে বিএনপির নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন তাবিথ। এ সময় তিনি এসব কথা বলেন।
এর আগে সকাল সাড়ে ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতে অংশ নেন তাবিথ আউয়াল ও দক্ষিণের মেয়র ইশরাক হোসেন। জিয়ারত শেষে চতুর্থ দিনের মতো প্রচারণায় নামেন সিটি নির্বাচনে দলটির এই দুই প্রার্থী।
তা‌বিথ আউয়াল আরও বলেন, জনগণ জেগে উঠেছে। ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।
নির্বাচনী প্রচারণা তেজকুনী পাড়া হয়ে ফার্মগেট আলরাজী হাসপাতাল, রেলও‌য়ে মার্কেট, বিজ্ঞান কলেজ কারওয়ান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা বেগুন বা‌ড়ি, নাবিস্কো এবং ২৫ নম্বর ওয়ার্ডের দিকে এগিয়ে যায়।
তার সঙ্গে উপস্থিত আছেন-বি‌এন‌পির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএন‌পি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, বিএন‌পির ক্রীড়াবিষয়ক সম্পাদক আ‌মিনুল হক, সমাজবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপ‌তি সাইফুল আলম নিরব সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, যুবদল উত্তরের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেন, ২৬ নম্বর ওয়ার্ড কমিশনার প্রার্থী আজিজুর রহমান মোসা‌ব্বির প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network