২৭শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

ফরিদপুরে গুলশান প্যালেসে অসামাজিক কাজ, ১০ তরুণ-তরুণী আটক

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ ফরিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।
পরে তাদের প্রত্যেককে সাতদিন করে কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান।
সোমবার রাত ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত শহরের হাজি শরিয়তুল্লাত বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
জানা গেছে, ফরিদপুর শহরের আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মো. সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।
শহরের হাজি শরিয়তুল্লাত বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অভিযান চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আটক করা হয়। অপরদিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অভিযান চালিয়ে চার তরুণ-তরুণীকে আটক করা হয়। আটক প্রত্যেককে সাতদিন করে কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেন, ফরিদপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে আমরা দুটি হোটেলে অভিযান পরিচালনা করি। আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেস থেকে ১০ তরুণ-তরুণীকে আটক করি।
তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে তাদের প্রত্যেককে সাতদিন করে কারাদন্ড দেয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network