২৭শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

বেতাগীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় জনতার হাতে ধরা দুই বখাটে

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা প্রতিনিধি: বরগুনার বেতাগীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় দুই বখাটে যুবককে আটকের পর পুলিশ সোপর্দ করেছেন স্থানীয় জনতা। সোমবার সকালে পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। আটক যুবকদের নাম রুবেল খান (২৫) ও মেহেদী হাসান (২৩)।

স্থানীয় সূত্র জানায়, পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে দুই যুবক নাজেহাল করছিল। সোমবার সকাল দশটার দিকে ছাত্রী যখন বিদ্যালয়ে আসছিল তখন পথরোধ করে রুবেল খান ও মেহেদী হাসান। তারা ছাত্রীকে নিয়ে নানারকম মন্তব্য করে। ছাত্রী তাদের পাশ কাটিয়ে চলে যেতে চাইলে বখাটেরা হাত ধরে টানাহেঁচড়া শুরু করে। এসময় স্থানীয় কয়েকজন এগিয়ে আসেন এবং দুই যুবককে আটক করেন। পরে পুলিশ ডেকে তাদের পুলিশে সোপর্দ করা হয়। আটক রুবেলের বাড়ি ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া গ্রামে। তার পিতার নাম বেলায়েত হোসেন। মেহেদীর বাড়ি বরিশাল বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি গ্রামে। তার পিতার নাম খালেদ বেপারী।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিঞা বলেন,‘ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত সেখানে পৌছে। দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে যৌন নিপীড়ণের মামলা হয়েছে। বাদি হয়েছেন ভিকটিম ছাত্রীর মা।’

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network