১২ই জুলাই, ২০২০ ইং, রবিবার

তাপসের নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগের সমন্বয়ক কমিটির দায়িত্ব পেলেন বরিশালের আশিকুর রহমান

আপডেট: জানুয়ারি ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:  আসন্ন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস-এর নির্বাচনে প্রচারণার জন্য বাংলাদেশ ছাত্রলীগ প্রত্যেক ওয়ার্ডে সমন্বয় কমিটি গঠন করেন।

১০ সদস্য বিশিষ্ট সবুজবাগ থানার আওতাধীন ০৪ নং ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয় ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আশিকুর রহমান খান কে এই সমন্বয় কমিটির সমন্বয়ক হিসেবে দায়িত্বে আছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল- নাহিয়ান খান জয় এবং সহকারী সমন্বয়ক হিসেবে আছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ- সভাপতি ফুয়াদ রহমান খান এবং সদস্য পরশ রহমান রাফসানজানী।

এ সম্পর্কে জানতে চাইলে সমন্বয় কমিটির সিনিয়র সদস্য ও মহানগর ছাত্রলীগের সহ- সভাপতি আশিকুর রহমান খান বলেন বিগত নির্বাচনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব আমি পরিশ্রম ও সততার সহিত পালন করবো। তিনি সংযুক্ত করে বলেন, দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন এর বার্তা সঠিকভাবে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পারলে বিশাল জয় হবে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকার। আর এ কাজটি-ই সততার সাথে আমরা ছাত্রলীগ করবো। এজন্য তিনি সকলের সহযোগীতা এবং আন্তরিকতা কামনা করেন। পাশাপাশি তাকে দায়িত্ব প্রদান করার জন্য

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ জুবায়ের আহম্মেদ কে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network